শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
বাঘায় সপ্তম শ্রেণীর ছাত্রী অপহরণের মামলায় গ্রেফতার-৩

বাঘায় সপ্তম শ্রেণীর ছাত্রী অপহরণের মামলায় গ্রেফতার-৩

বাঘায় সপ্তম শ্রেণীর ছাত্রী অপহরণের মামলায় গ্রেফতার-৩
বাঘায় সপ্তম শ্রেণীর ছাত্রী অপহরণের মামলায় গ্রেফতার-৩

বাঘা প্রতিনিধি: রাজশাহীর বাঘায় স্কুল ছাত্রী অপহরণের মামলার তিনজনকে গ্রেফতার করা হয়েছে।

গতকাল সোমবার রাতে বাঘা থানা পুলিশের একটি দল তাদের নিজ নিজ বাড়ি থেকে গ্রেফতার করে ।

গ্রেফতার কৃতরা হলেন: উপজেলার মশিদপুর খাঁ পাড়া গ্রামের হযরত আলীর ছেলে সুজন আলী (২৯), একই এলকার হারুর ছেলে শফিকুল ইসলাম (৩৬), ও ফরিদ উদ্দিনের ছেলে হৃদয় আহম্মেদ (২১)

উল্লেখ্য, সপ্তম শ্রেণিতে পড়ুয়া স্কুল ছাত্রী রোববার সন্ধ্যায় নিজ বাড়ি থেকে নানার যাচ্ছিল। মশিদপুর গ্রামের মাদ্রার পাশে থেকে উপজেলার মশিদপুর খাঁপাড়া গ্রামের হাফিজুল ইসলামের ছেলে আশিক আহম্মেদ (২৫) ও তার অন্য বন্ধুদের সহযোগিতায় ওই ছাত্রীকে পথরোধ করে এবং জোরপূর্বক তাকে অপহরণ করে একটি মাইক্রো উঠিয়ে নেয়। এ সময় তার চিৎকারে আশ-পাশের লোজন আসাার আগেই তারা চম্পট দেয়। এই ঘটনায় স্কুল ছাত্রীর বাবা বাদী হয়ে ৬ জনকে আসামীকে করে সোমবার (২১ জুন) বাঘা থানায় একটি মামলা দায়ের করেন।

বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম জানান, স্কুলছাত্রী অপহরণ ঘটনায় একটি মামলা হয়েছে। এই মামলায় তিনজন আসামীকে গ্রেফতার করা হয়েছে। স্কুল ছাত্রীকে উদ্ধারসহ প্রধান আসামীকে গ্রেফারের চেষ্টা অব্যাহত রয়েছে ।

আসামীদের মঙ্গলবার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply